ব্রেকিং নিউজ :
সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল সোনারগাঁয়ে অভিনব কায়দায় মিশুক চুরি সোনারগাঁয়ে ভারত বাংলাদেশ সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্যালিয়েটিভ কেয়ার কার্যক্রমের উদ্বোধন সোনারগাঁয়ে শিক্ষা উপকরণ বিতরণ সোনারগাঁয়ে ভূমিদস্যুতা নিয়ে পাল্টাপাল্টি মানববন্ধন কারাবন্দী নেতাদের পরিবারের সদস্যদের পাশে স্বেচ্ছাসেবক দল সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়কের মুক্তির দাবিতে মহাসড়কে বিক্ষোভ সোনারগাঁয়ে মিথ্যা মামলায় বিএনপি’র নেতাকর্মীদের আটকের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ
কাচঁপুরে জমি নিয়ে বিরোধে সহোদরকে কুপিয়ে খুন

কাচঁপুরে জমি নিয়ে বিরোধে সহোদরকে কুপিয়ে খুন

সোনারগাঁ জার্নাল:

 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মো: আসলাম সানি (৪৮) ও শফিকুল ইসলাম রনি (৩৫) নামের দুই ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

 

২৬ ফেব্রæয়ারী রোববার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রফিকুল ইসলাম নামের আরো এক ভাই আহত হয়। আহতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর হামলাকারীরা বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। নিহত আসলাম ও রনি কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকার সানাউল্লাহর ছেলে।

 

জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় সরকারী অর্থায়নের একটি রাস্তা ও ড্রেন নির্মাণের কাজ চলছে। ওই ড্রেনের পাশে তাদের জায়গা নিয়ে নিহত আসলামের সঙ্গে তার চাচাতো ভাই মোস্তফা মিয়ার তর্ক বিতর্ক হয়।

 

এক পর্যায়ে উত্তেজিত হয়ে মোস্তফার নেতৃত্বে মামুন, মফিজুর রহমান, মারুফ, চাপাতি, রামদা ও লোহার রড নিয়ে আসলাম মিয়া, মো: রনি ও রফিকুল ইসলামের ওপর হামলা করে। এসময় তাদের কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মো: আসলাম মিয়া ও মো: রনি মিয়াকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সোনারগাঁ থানার তদন্ত ওসি আহসান উল্লাহ জানান, জোড়া খুনের ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ ঘটনা স্থলে ব্যাপকভাবে তৎপরতা ও অভিজান চালাচ্ছে আসামীদের গ্রেফতার করার জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2022 SOFT-MACK
Design & Developed BY SOFT-MACK